অধ্যক্ষ আব্দুর রশিদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে পথসভা অনুষ্ঠিত  

জামালপুর  প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে অধ্যক্ষ আবদুর রশীদের নেতৃত্বে  বিএনপি-জামায়াতের সন্ত্রাস,নৈরাজ্য এবং নাশকতার বিরুদ্ধে পথসভা  সমাবেশ  হয়েছে।

 

১২   ঐ নবেম্বর বিকালে  বিকেলে সরিষাবাড়ী পৌরসভা প্রাঙ্গণে এ প্রতিবাদ সমাবেশ পালিত হয়। প্রধান  অতিথি হিসেবে উপস্হিত ছিলেন তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি ও আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জামালপুর- ৪ (সরিষাবাড়ী) আসনের বাংলাদেশ আওয়ামীলীগের এমপি পদে মনোনয়ন প্রত্যাশী  অধ্যক্ষ আবদুর রশীদ। তিনি বলেন বিএনপির লাফালাফি আরামনগর বাজারে ছাগল হাটি হইতে মূল বাড়ী পর্যন্। তিনি নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন আপনারা সতর্ক থাকবেন, একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলাচ্ছে, বেশী বাড়াবাড়ী করলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে, এক ইঞ্চি ও ছাড় দেওয়া হবেনা।

 

 

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড.হারুন অর রশিদ, পথসভা পরিচালনা করেন ,সাবেক যুগ্ম সম্পাদক এম এ গনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন, আওনা ইউনিয়নের আমজাদ হোসেন, উপজেলা ছাত্র লীগের সভাপতি আল-আমীন হোসাইন শিবলু  প্রমুখ। । পথসভা সমাবেশে বিপুল সংখ্যক  দলীয় ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.