প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে মানব বন্ধনে  কেন্দ্রীয়  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান কে ফিরে পেতে গর্ভধারণী মায়ে আকুল আবেদন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সাবেক কেদ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপহরন কারীদের বিচারের দাবিত মানব বন্ধন অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় জামালপুরের সরিষাবাড়ী বাসষ্ট্যান্ড এলাকার প্রধান সড়ক নিখোঁজের পরিবার ও উপজেলাবাসি এ মানব বন্ধন করেছেন।
জানা যায়, সরিষাবাড়ী উপজেলার সাতপায়া ইউনিয়নর চুনিয়াপটল গ্রামের মৃত আব্দুল লতিফের বড় ছেলে আব্দুল হান্নান। আব্দুল হান্নান রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগর সভাপতি, কেদ্রীয় কমিটি সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি এবং তেজগাঁও বিশ্ব বিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ ছিলেন।
তেজগাঁও বিশ্ব বিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ দায়িত্বে থাকাকালিন সময় ২০১৫ সাল ৭ ডিসম্বর ঢাকার ৮১ নং ইদ্রিরা রোড়ের কলেজ ছাত্রাবাস সংলগ বাসা থেকে সকাল ৮টার দিকে নিখোঁজ হন।

 

নিখোঁজ এ ঘটনায় উপাধ্যক্ষ আব্দুল হান্নান এর স্ত্রী অত্র কলেজের যুক্তিবিদ্যা বিভাগর প্রভাষক আফরোজা সুলতানা বিউটি শেরে বাংলা নগর থানায় একটি সাধারন ডায়রী করেন। যার জিডি নং-৫৫২, তাং ০৮-১২-২০১৫ইং। এ দিকে নিখোঁজের সাত বছর পেরিয়ে গেলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার সন্ধান না পাওয়া পরিবার লোকজন শোকাহত অবস্থায় দিনাতিপাত করছন। তার সন্ধান পেতে বিভিন তৎপরতা চালিয়ে আসছেন পরিবারটি।
তার উদ্ধারের জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেক হাসিনা’র নিকট সার্বিক সহযোগীতা কামনা করেন। মঙ্গলবার সকালে আব্দুল হান্নানকে জীবিত উদ্ধার ও অপহরন কারীদর গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছেন। নিখোঁজ পরিবার ও উপজেলাবাসি সহ সর্বস্তরের জনসাধারন অংশ গ্রহনের মধ্য দিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এ সময় মানব বন্ধনে বক্তব্য রাখন, নিখোঁজ আব্দুল হান্নানের ‘মা’ আসমা বেগম, ছোট ভাই অধ্যক্ষ শহিদুল ইসলাম, এ্যাড. আহসানউল্লাহ, ছোট বোন ফাতেমাতুজহুরা, লাইলী বেগম, সাবেক কাউন্সিলর বাবু কালা চাঁন পাল, কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজমত আলী,আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, উপজলা ছাত্র লীগের নতা শরিফ আহম্মদ নিরব প্রমুখ।
নিখোঁজ হান্নানের মা আসমা বেগম তার বক্তব্য বলেন, আমার ছেলে হারিয়েছে। আমি প্রধান মন্ত্রীর কাছে আরজি জানাই, আমার ছেলেকে জীবিত উদ্ধারসহ অপরাধীদের শাস্তীর দাবি করছি।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.