জামালপুরে ভুমি সেবা সপ্তাহের উদ্বোধন

সৈয়দ মুনিরুল হক নোবেলঃ

“ভূমি অফিসে না এসে ভূমি সেবা গ্রহণ করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে ভূমি সেবা সপ্তাহ(১৯মে-২৩মে)-২০২২ এর উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে রবিবার দুপুরে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য উদ্বোধনী শোভাযাত্রা জামালপুর পৌর ভূমি অফিস প্রাঙ্গণে এসে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান। পরে সেখানে এক আলোচনা সভা ও এলএ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমূখ। এসময় সহকারী কমিশনার ভূমি অফিস জামালপুর সদর উপজেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং জামালপুর পৌর ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা, উপ-সহকারী ভূমি কর্মকর্তা ও কর্মচারীগণ, এলএ চেক গ্রহীতাগণসহ ভূমি সেবা প্রার্থীগণ উপস্থিত ছিলেন। শেষে এলএ চেক বিতরণ করা হয় এবং বিভিন্ন ডিজিটাল ভূমি সেবা প্রদান করা হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.