ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্য মিছিল ও সমাবেশ

সাইফুর রহমান শামীম,, কুড়িগ্রাম প্রতিনিধি।।
স্বাধীনতার মহান স্থপতি, বাংলার অবিসংবাদিত নেতা, রাজনীতির মহাকবি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখা।

রবিবার ১০ জানুয়ারি সকাল সাড়ে ১১ টায় উপজেলার পোদ্দার মার্কেট সংলগ্ন দলীয় কার্যালয়ে কর্মসূচীর শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করা হয়।এর পরে বিনম্র শ্রদ্ধায় ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা আঃ লীগ নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে সেখান থেকে একটি মিছিল বের হয়ে জয়বাংলা, জয়বঙ্গবন্ধু, হাসিনা, নৌকা স্লোগানে গোটা ফুলবাড়ী শহরকে প্রকম্পিত করে তোলে।মিছিলটি ফুলবাড়ী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে এসে শেষ হয়।

সেখানেই উপজেলা আ’ লীগের সভাপতি আতাউর রহমান শেখ এর সভাপতিত্বে অনু্ষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য ও সাবেক তুখোর ছাত্র নেতা আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মিয়া, উপজেলা আ’ লীগের যুগ্মসাধারণ সম্পাদক নুরল হুদা দুলাল, উপজেলা আ’ লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুন -অর রশিদ হারুন প্রমুখ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.