ধনবাড়ী পৌর নির্বাচনে মেয়র প্রার্থী বদিউল আলম মন্জুর কয়েক শত মটর সাইকেল নিয়ে শোডাউন

এস.এম. আব্দুর রাজ্জাক

টাংগাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারনা শুরু করেছে সম্ভাব্য প্রার্থীরা।
আ’লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের একাধিক সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতো মধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা নিজ নিজ দলের নেতাদের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ চালাচ্ছেন। সর্বত্রই আলোচনা হচ্ছে কে পাচ্ছেন মেয়র পদে আ’লীগের মনোনয়ন।

সম্ভাব্য প্রার্থী হিসাবে নিজেদের পরিচিতি পাইয়ে দেওয়ার জন্য পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। নিজেদের প্রার্থীতা জানান দেওয়ার জন্য পৌর শহরে মতবিনিময় ও মটর সাইকেল শোডাউন করতে দেখা গেছে। আবার কেউ পৌর নির্বাচন এলাকায় বিভিন্ন গ্রামে, মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডে ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সংগঠিত করছেন। পৌরসভার উন্নয়নে ভোটারদের নানা নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন।

ধনবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী বিগত ১ বার নির্বাচনে মেয়র পদটি দখল করেছিলেন ধনবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি বর্তমানে টাংগাইল জেলা পরিষদের সদস্য বিভিন্ন মসজিদ মাদ্রসার ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বতমানে মেয়র প্রার্থী আলহ্বাজ বদিউল আলম মন্জু। রাজনৈতিক ভাবে ধনবাড়ী পৌরসভাটি খুবই গুরুত্বপূর্ণ বিধায় আ’লীগ ক্লিন ইমেজের কাউকে নমেনেশন দিয়ে ভোটের মাধ্যমে মরিয়া হয়ে উঠেছে। আ’লীগের সম্ভাব্য প্রার্থীদের হিসাবে শুকুবার দুপুরে ধনবাড়ী সরকারী কলেজ হতে কয়েক শত মটর সাইকেল সহ স্থানীয় পৌর সভার ভোটারা এক নিবাচনী মহরা হিসাবে ধনবাড়ী পৌরসভা বিভিন্ন মহলা/গ্রামে প্রচারনা চালান।

Comments are closed.