আমতলীতে পোল্ডার পানি ব্যবস্থাপনা পরিকল্পনা বাস্তবায়ন ও অংশীদারিত্ব উন্নয়ন বিষয়ক কর্মশালা

মো.মিজানুর রহমান নাদিম,  বরগুনা প্রতিনিধি;
বরগুনার আমতলীতে পানি উন্নয়ন বোর্ড ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে ব্লুগোল্ড প্রকল্পের পোল্ডার পানি ব্যবস্থাপনা পরিকল্পনা বাস্তবায়ন ও অংশীদারিত্ব উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বরগুনা জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ কাইছার আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কর্মশালা উদ্বোধন করেন প্রকল্প সম্বনায়কারী ও পরিচালক ব্লুগোল্ড প্রোগ্রাম, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড- ঢাকা, মোঃ আমিরুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, অতিরিক্ত উপ-পরিচালক এসএম বদরুল আলম, ব্লুগোল্ড প্রকল্পের ডেপুটি টিম লিডার আলমগীর চৌধুরী, ইউপি চেয়ারম্যান এ্যাড.আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম, মোঃ বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, মোঃ হারুন অর রশিদ হাওলাদার, রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি হারুন অর রশিদ প্রমুখ।

কর্মশালায় জনপ্রতিনিধি, সাংবাদিক ও পানি ব্যবস্থাপনার সাথে সংশ্লিষ্টরা অংশ নেয়। কর্মশালা শেষে সুষ্ঠু পানি ব্যবস্থাপনার উপর একটি নাটিকা উপস্থাপন করা হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.