শেরপুরে শ্বাসরোধ করে ভ্যানচালককে হত্যা

 

সেলিম রেজা, স্টাফ রিপোর্টার বগুড়া অফিস :

বগুড়ার শেরপুরে মোঃ আব্দুল মান্নান টগর (৫৮) নামের এক ভ্যান চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লা (হরিখা পুকুরপাড়) গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে বলে জানা গেছে। ২৩শে ডিসেম্বর (সোমবার) বাড়ি থেকে কয়েকশ’ গজ দূরে অবস্থিত মাঠের একটি আলু ক্ষেত থেকে ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত রোববার বেলা ১১টার দিকে ভ্যান চালক আব্দুল মান্নান টগর বাড়ি থেকে বের হন, কিন্তু রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন চিন্তিত হয়ে তাঁকে খোঁজাখুঁজিও করেন। পরবর্তীতে গ্রামের একটি রোপণকৃত আলু ক্ষেতের মধ্যে ওই ভ্যান চালকের লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয় এবং ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, শ্বাসরোধ করে ওই ভ্যান চালককে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কারণ নিহতের একটি চোখ উপড়ানো এবং গলায় আঘাতের চিহৃ রয়েছে। হয়তো দুর্বৃত্তরা তাকে অন্য জায়গায় হত্যার পর এখানে এনে আলু ক্ষেতের মধ্যে তার লাশ ফেলে রেখে যায়।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, একাধিক বিষয়কে সামনে রেখেই তদন্ত কাজ চলছে। অতি দ্রুততম সময়ের মধ্যেই এই ভ্যান চালক নিহত হওয়ার রহস্য উন্মোচিত হবে। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.