‘গুলি করতাম না, ভয় দেখাইয়া কামডা আদায় করতাম’

ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের সিংদই গ্রাম থেকে একটি রি’ভলবার এবং এক রাউন্ড গু’লিসহ খলিল মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে আ’টক করা হয়েছে। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ কম্পানির একটি অভিযানিক দল তাকে আ’টক করে।

প্রাথমিক জিজ্ঞসাবাদে তিনি অ’স্ত্র রাখার কথা স্বীকার করে বলেন, ‘এইডা (রি’ভলবার) দিয়া কাউকে গু’লি করতাম না, শুধু ভয় দেখাইয়া নিজের কামডা (কাজ) আদায় করতাম।’

আটক খলিল ওই গ্রামের মৃ’ত আব্দুল কদ্দুসের ছেলে। র‌্যাব-১৪ কিশোরগঞ্জের উপপরিচালক কম্পানি অধিনায়ক লে. কমান্ডার বিএনএম শোভন খান জানান, তাদের কাছে খবর ছিলো ওই গ্রামের খলিল অ’স্ত্র বিকিকিনির সঙ্গে জড়িত। এই অবস্থায় মঙ্গলবার সকালে একটি অভিযানিক দলকে ওই এলাকায় পাঠানো হয়।

সেখানে আগে থেকে উৎপেতে থাকা দলটি খলিলের উপস্থিতি নিশ্চিত করে তার বাড়িতে প্রবেশ করে এবং তাকে আ’টক করে। পরে তার দেহ তল্লাশি করে কোমর থেকে রিভলবার ও পাঞ্জাবির পকেট থেকে এক রা’উন্ড গু’লি উদ্ধার করা হয়।

এ ঘটনার পর ডিএডি মোসাদ্দেক আলী বাদী হয়ে বেআইনি আস্ত্র রাখার অপরাধে খলিলকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.