আমতলীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

0

 

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনা আমতলীর গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া বাজার সংলগ্ন সেবিকা রানী (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার স্বামী ইন্দ্রজিদ শীলের দাবি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সেবিকা রানীর মা পুস্পা রানীর দাবী তার মেয়েকে শ্বাস রোধ করে মেরে ঝুলিয়ে রাখাহয়েছে।

পুলিশ বলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

সেবিকা রানীর স্বামী ইন্দ্রজীদ শীল জানান, শনিবার রাত ১:৩০ এর সময় আমার নিজ বাসায় আরার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন সেবিকা রানী।

আজ সকাল ৯ টার সময় আমতলী থানার এস আই মোঃ মহিউদ্দিন
গুলিশাখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান অ্যাডঃ নুরুল ইসলামসহ লাশ উদ্ধার করে সকাল ৯:৩০ এর সময় ময়নাতদন্ত করার জন্য বরগুনা মর্গে পাঠানো হয়।

এদিকে সেবিকা রানীর মা পুস্পা রানীর অভিযোগ করে বলেন, আমার মেয়েকে প্রায়ই যৌতুকের জন্য মারধর করত ইন্দ্রজীদ।

সেবিকা রানীর বড় ভগ্নিপতি যুগল বলেন ২০১৮ সালের মার্চ মাসে সোবিকা রাণী ও ইন্দ্রজীদের বিয়ে হয়। স্বামী, শ্বশুর, শাশুড়ির সঙ্গেই থাকত সেবিকা রানী। যৌতুকের টাকার জন্য প্রায়ই সংসারে ঝগড়া লেগে থাকত।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। সোবিকা রানীর মায়ের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রকৃত কারণ নিশ্চিত হওয়া জাবে। তবে এ ঘটনায় আমতলী থানায় ইউডি মামলা হয়েছে।

Leave A Reply