দুর্গাপুরে অবহিতকরণ সভা

0

 

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

জেলার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়ন পরিষদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ও কেয়ার জিএসকেসি এইচ ডাব্লিউ ইনিশিয়েটিভ এর সহযোগিতায় মা ও শিশু স্বাস্থ্য সেবার উন্নয়ন এবং মা ও নবজাতকের মাতৃ মৃত্যুরোধে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে শনিবার বিকেলে ইউপি সচিব মোঃ বাবুল মিয়ার সঞ্চালনায় অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মশিউর রহমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি পঃপঃ পরিদর্শক মোঃ অনোয়ার হোসেন, সিএইচসিপি মোঃ সেলিম আকঞ্জী, ইউপি সদস্য মোঃ শাজাহান মিয়া, কেয়ার বাংলাদেশের উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, কেয়ার বাংলাদেশ উপজেলা প্রতিনিধি অসিত দাস তৃপ্তী রানী সম্মাদার, উম্মে হাবিবা প্রমুখ।

বক্তারা বলেন, মা ও শিশু স্বাস্থ্য সেবার উন্নয়ন এবং মা ও নবজাতকের মাতৃ মৃত্যু রোধে সরকারের পাশাপশি সকলকে এক হয়ে কাজ করতে পারলেই আমরা আমাদের লক্ষে পৌছতে পারবো। প্রজনন সক্ষম নারী, ৫ বছরের নীচের শিশু, গর্ভবতী মা সহ পুষ্টিগত মান উন্নয়নে প্রতি ইউনিয়নে ৩জন করে স্বাস্থ্য সহকারী নিয়োগ শেষে যে প্রতিনিধি কাজ করবে তাকে সহায়তা করতে সকলকে আহবান জানান।

Leave A Reply