ঘাটাইল উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন উপলক্ষে গত বুধবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ঘাটাইল উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলের আগে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন তাদের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও ক্রেস্ট প্রদান করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, ভাইস চেয়ারম্যান কাজী আরজু ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পী বক্তব্য রাখেন। পরে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়। এ সময় ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, উপজেলা পরিষদের সকলা কর্মকর্তা কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করে দাপ্তরিক কাজ শুরু করেন।

Leave A Reply