গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে

0

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধিঃ

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ। সকাল আটটা থেকে উপজেলার ১৭টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় মোট ১৩৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়েছে। প্রথম দুই ঘন্টা ভোটার উপস্থিতি কম হলেও সকাল ১০টার পরথেকে প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। বিশেষ করে প্রায় প্রতিটি কেন্দ্রেই নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। এখন পর্যন্ত (দুপুর ১টা) কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল লতিফ প্রধান তাঁর নিজ কেন্দ্র পুনতাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া আটটায় ভোট প্রদান করেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, সুষ্ঠুভাবে ভোট চলছে। মানুষ স্বতস্ফুর্তভাবে উন্নয়ণের প্রতীক নৌকায় ভোট দিচ্ছেন। ইনশাল্লাহ নৌকা লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয়ী হবে।

উপজেলার ১ লক্ষ ৯৭ হাজার ৫২১জন নারী এবং ১ লক্ষ ৮৮ হাজার ৭৭৫জন পুরুষ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এখানে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

Leave A Reply