সরিষাবাড়ীতে মরহুম এড. মতিয়র রহমান তালুকদারের কবর জিয়ারত করলেন নবনির্বাচিত কাউন্সিলর মুকুল

সরিষাবাড়ী প্রতিনিধি ঃ

জামালপুরের সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মরহুম এড.মতিয়র রহমান তালুকদারের কবর জিয়ারত করেছেন সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল।
মঙ্গলবার( ১২ জানুয়ারি ) সকাল ১০টার দিকে দলীয় নেতা কর্মী নিয়ে নব নির্বাচিত পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মরহুম এড.মতিয়র রহমান তালুকদারের কবরে যান। সেখানে তিনি সবাইকে নিয়ে বীর মুক্তিযোদ্ধা মরহুম এড. মতিয়র রহমান তালুকদারের কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে সবাই মিলে বীর মুক্তিযোদ্ধা মরহুম এড. মতিয়র রহমান তালুকদারের পরিবারের সকলের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়ার আয়োজন করা হয়।
উক্ত দোয়া অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান ( এমপি ) ও তার পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করেন। তার সততা ও আদর্শেকে ধারণ করে তার আদর্শের সৈনিক হিসাবে এবং আমার অভিভাবক মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসানের নির্দেশনায় ৩০ তারিখ নির্বাচনে নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের কে সাথে নিয়ে সরিষাবাড়ী পৌরসভাকে এক নম্বর অবস্থানে নিয়ে যাবো ইনশাল্লাহ। একই সাথে পৌরসভার উন্নয়নের সব ধরনের সিদ্ধান্ত গ্রহন করা হবে।

তিনি বলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পৌরসভার ৫নং ওয়ার্ডবাসী আমাকে জয়ী করেছেন। এ বিজয় আমার নয়, এ বিজয় সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডবাসীর। এ বিজয় আমার একমাত্র অভিভাবক মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান ( এমপির )। এ বিজয় সরিষাবাড়ী আওয়ামীলীগ এর ত্যাগী ও প্রতিবাদী নেতাদের।
আমি সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি যে, আমার উপর যে গুরু দায়ীত্ব অর্পণ করেছেন, সেই দায়ীত্ব যেন নিষ্ঠার সহিত পালন করতে পারি।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ( ভিপি ), সাংগঠনিক সম্পাদক ফরিদ আহাম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিক, আজমত আলীসহ মিজানুর রহমান প্রমূখ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, ছাত্র সংসদের জি এস রাজন, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মোঃ শরীফ আহাম্মেদ নিরব, জুয়েল রানা জিতু, নাইমুর রহমান দুর্জয় খান, নাছির উদ্দিন স্বপন,আবির পাঠান, সরোয়ার জাহান, অন্তর, সুমনসহ ছাত্রলীগ ও যুবলীগের বলিষ্ট নেতাকর্মীরা।

Comments are closed, but trackbacks and pingbacks are open.